1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. info@jtv.com.bd : TV :
বুধবার, ২৩ নভেম্বর ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন

মন্ত্রীর নৈশভোজের আমন্ত্রণে যেতে রাজি না হওয়ায় নায়িকার ছবির শ্যুটিং বন্ধ

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৬৭ বার পড়া হয়েছে

করোনার মাঝেই সিনেমার শ্যুটিং শুরু হয়। লকডাউনে ভাটা পড়েছিল। তার পর ফের মধ্যপ্রদেশের জঙ্গলে শেরনি সিনেমার শ্যুটিং শুরু করেছিলেন বিদ্যা বালন। কিন্তু এ বার এক নতুন বিপদ- শোনা যাচ্ছে, মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহর নৈশভোজের আমন্ত্রণে যেতে রাজি না হওয়ায় বিদ্যার ছবির শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভাবে অস্বীকার করেছেন মন্ত্রী।
শ্যুটিং সূত্রেই গত কয়েক সপ্তাহ ধরে মধ্যপ্রদেশে রয়েছেন বিদ্যা। বেশিরভাগ ক্ষেত্রে জঙ্গলেই চলছে শ্যুটিং। এর মাঝেই একদিন না কী মন্ত্রী বিজয় শাহর তরফে বিদ্যাকে নৈশভোজের আমন্ত্রণ দেওয়া হয়। কিন্তু ডিনারে যোগ দিতে রাজি হননি বিদ্যা। আর এর পর থেকেই একের পর এক বাধা আসতে শুরু করে। অভিযোগ- জঙ্গলের মধ্যে শ্যুটিংই বন্ধ করে দেওয়া হয়।
তবে গতকালই এই অভিযোগ কার্যত উড়িয়ে দিয়েছেন মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহ। জানিয়েছেন, বালাঘাটে চলা বিদ্যার ছবির শ্যুটিং বন্ধ করেননি তিনি। উল্টে বিজয় শাহর বক্তব্য, বালাঘাটে শ্যুটিংয়ের জন্য যাঁরা অনুমতি নিয়েছিলেন, তাঁদের অনুরোধেই সেখানে ছিলেন তিনি। শ্যুটিংয়ের সঙ্গে যুক্ত লোকজনই না কি তাঁকে লাঞ্চ বা ডিনারের অনুরোধ জানান। কিন্তু তিনি রাজি হননি। জানিয়েছিলেন, মহারাষ্ট্রে গেলে তাঁদের সঙ্গে দেখা হবে। এ ভাবে একত্রে ভোজনের প্রস্তাব বাতিল হয়েছিল। তবে ছবির শ্যুটিং বাতিল হয়েছে বলে তাঁর জানা নেই, বক্তব্য মন্ত্রীর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
জনতা মাল্টিমিডিয়া© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট