1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. info@jtv.com.bd : TV :
বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২, ০৭:৪৩ অপরাহ্ন

গৃহস্থালী ও সেবামূলক কাজে স্বামীর অংশগ্রহণে সফল দম্পতিদের মাঝে পুরস্কার বিতরণ

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৪৫ বার পড়া হয়েছে

গৃহস্থালী ও সেবামূলক কাজে স্বামীর অংশগ্রহণ ও নারী নির্যাতন প্রতিরোধে সফল দম্পতিদের মাঝে পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। আজ (মঙ্গলবার) সকালে খুলনার সিএসএস আভা সেন্টারে বেসরকারি উন্নয়ন সংগঠন দ্যা এশিয়া ফাউন্ডেশন ও আইডিই উইমেনস ইকোনমিক এমপাওয়ারমেন্ট থ্রু স্ট্রেনদেনিং মার্কেট সিস্টেম (উইএসএমএস) প্রকল্পের আওতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিয়াউর রহমান। বিশেষ অতিথি ছিলেন খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক নার্গিজ ফাতেমা জামিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা চেম্বার অফ কমার্সের শামীমা সুলতানা শীলু, ইউসেফ বাংলাদেশ’র কামরুজ্জামান প্রমুখ। স্বাগত জানান উইএসএমএস প্রকল্পের ফিল্ড টিম লিডার সরদার আকরামুজ্জামান।
বক্তারা বলেন, নারীর অর্থনৈতিক সক্ষমতা ও নারীর ক্ষমতায়ন নিশ্চিত করতে প্রতিটি গৃহে স্বামীসহ পরিবারের পুরুষ সদস্যদের সম্পৃক্ত করতে হবে। পুরুষের সাফল্যের পিছনে যেমন নারী অবদান রাখে তেমনি নারীর সফলতার পিছনে পুরুষকে দাঁড়াতে হবে।
পুরস্কার প্রাপ্তরা হলেন, খুলনার শাহানা পারভীন বেবী-মহব্বত দম্পতি, দেবী সাহা-নিত্যম কুমার সাহা দম্পতি, কাকলী-বিজয় ঘোষ দম্পতি, হাবিবা সুলতানা-মাসুদুল সম্পতি এবং মৌমিতা-জিতা মিতু ঢালি দম্পতি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
জনতা মাল্টিমিডিয়া© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট