1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. info@jtv.com.bd : TV :
বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২, ০৭:৪৩ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৪৪ বার পড়া হয়েছে

‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ এই স্লোগান নিয়ে আজ (শনিবার) দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও ভাস্কর্য সম্পর্কে অবমাননার প্রতিবাদে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি খুলনা জেলা ইউনিটির উদ্যোগে বয়রা সরকারি মহিলা কলেজের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ সভাপতিত্ব করেন খুলনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ও বিসিএস সাধারণ শিক্ষা সমিতি জেলা ইউনিটির সভাপতি টিএম জাকির হোসেন। প্রতিবাদ সমাবেশে সরকারি মডেল কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ বদিউজ্জামান, বিসিএস সাধারণ শিক্ষা সমিতি খুলনা জেলা ইউনিটির সহসভাপতি প্রফেসর মোঃ আব্দুল জব্বার, সাবেক সহসভাপতি খান আহমেদুল কবীর, সাবেক সংগঠনিক সম্পাদক শংকর কুমার মল্লিক, প্রচার সম্পাদক মামুন কাদের, সম্পাদক মৃনাল কান্তি মন্ডল, তারক চাঁদ ঢালী, দপ্তর সম্পাদক এসএম কবির আহমেদ, শাহানা পারভনী, প্রফেসর মোঃ নজরুল ইসলামসহ বিভিন্ন সরকারি কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও শিক্ষক এবং প্রতিনিধিরা বক্তৃতা করেন।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না। জাতির পিতার ভাস্কর্য ভাংচুর এবং অবমাননা কর্মকান্ড ন্যাক্কারজনক। আয়োজোকরা হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তাঁরা আরও বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চায় তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
জনতা মাল্টিমিডিয়া© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট