1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. info@jtv.com.bd : TV :
বুধবার, ২৩ নভেম্বর ২০২২, ০৯:২৬ পূর্বাহ্ন

অভিনেতা আবদুল কাদের বেঁচে আছেন,কেন আমার দাদাকে নিয়ে ফেক নিউজ বানাচ্ছেন-সিমরিন লুবাবা

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৬৮ বার পড়া হয়েছে

ক্যানসার আক্রান্ত অভিনেতা আবদুল কাদের গত ২০ ডিসেম্বর ভারতের চেন্নাই থেকে দেশে ফিরেছেন। ২১ ডিসেম্বর বিকেলে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন তিনি। তবে গত বুধবার (২৩ ডিসেম্বর) মধ্যরাত থেকে হঠাৎ ছড়িয়ে পড়ে তার মৃত্যুর গুজব। ‘কোথাও কেও নেই’ ধারাবাহিকের ‘বদি’খ্যাত অভিনেতার পরিবার এখন বেশ বিড়ম্বনায়।
অভিনেতার নাতনি সিমরিন লুবাবাও বিষয়টি নিয়ে বেশ কষ্ট পেয়েছে। দাদাকে নিয়ে গুজব দেখে তার চোখের পানি থামছেই না। বাধ্য হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেছে সে কথা।
ভিডিও বার্তায় সিমরান বলে, আমি সিমরিন লুবাবা। আপনারা কেন আমার দাদাকে নিয়ে ফেক নিউজ বানাচ্ছেন। উনি তো আমাদের সবার মাঝে এখনও বেঁচে আছে। ওনাকে নিয়ে ফেক নিউজ বানানোতে আমার কষ্ট লাগে। উনি তো আমার জানের দাদা। আমার কি কষ্ট লাগে না? ফেক নিউজ না বানিয়ে দোয়া করেন।
দাদা অসুস্থ হলে তার শিয়রে বসে আছে ৯ বছর বয়েসি নাতনি সিমরিন লুবাবা তার মাথায় হাত বুলিয়েছে। নিয়মিত খোঁজখবর নিয়েছে সে। কিন্তু এখন কষ্টের বাধ যেন ভেঙে যাচ্ছে।
সিমরিন লুবাবা শিশুশিল্পী। সে ইংরেজি মাধ্যমের ছাত্রী। অভিনেতা আবদুল কাদের তার দাদা।
উল্লেখ্য, গত আগস্ট মাসে করোনার প্রকোপ বাড়লে ভারতের রাজস্থান সরকারের করোনা নিয়ে জনসচেতনতামূলক একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয় সিমরিন লুবাবা। বিজ্ঞাপনচিত্রটি রাজস্থানের বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও সামাজিক মাধ্যমে প্রচারিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
জনতা মাল্টিমিডিয়া© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট