1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. info@jtv.com.bd : TV :
বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন

শহিদ অধ্যাপক আবু সুফিয়ান বেঁচে আছেন মানুষের হৃদয়ে -শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৬১ বার পড়া হয়েছে

শহিদ অধ্যাপক আবু সুফিয়ান বীর প্রতীক এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে খুলনার দৌলতপুর শহিদ মিনার চত্ত্বরে আজ (সোমবার) রাত সাড়ে সাতটায় বিনামূল্যে চিকিৎসাসেবা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান।
প্রধান অতিথির বক্তৃতায় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বলেন, সেবাই ধর্ম। সেবা করলে মানুষের কাছাকাছি যাওয়া যায়। শহিদ অধ্যাপক আবু সুফিয়ান সারা জীবন মেহনতি ও শ্রমজীবী মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তিনি বেঁচে আছেন মানুষের হৃদয়ে। মুক্তিযুদ্ধের সময় তাঁর অবদান ছিলো স্বরণীয়।
তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সাথে অধ্যাপক আবু সুফিয়ানের নিবিড় সম্পর্ক ছিলো। বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নেতা ছিলেন না, তিনি ছিলেন সমগ্র বিশ্ব মানের নেতা। বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশে আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তাঁর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত হচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সকলকে সামনের দিকে এগিয়ে যেতে হবে।
অনুষ্ঠানে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান নিজে বিনামূল্যে চিকিৎসাসেবা নেন।
এসময় বিজেএর চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, দৌলতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম বন্দ, মহানগর ছাত্রলীগের সহসভাপতি শামীমা সুলতানা হৃদয়, রিপন মোড়ল, একেএম নিবিড় রেজাসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
জনতা মাল্টিমিডিয়া© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট